প্রতিনিধি নিয়োগ চলছে!!!!!যোগাযোগের ঠিকানা: মোবাইল: ০১৭১২-৮৪ ০৯ ৪২, ০১৭৩৯- ৮৪ ৬১ ১৪ !!!!!!! ই-মেইল: shadhinkantho24@gmail.com

নানুর সঙ্গে তামিমপুত্রের কিছু সময় - || স্বাধীনকন্ঠ২৪.কম ||

নানুর সঙ্গে তামিমপুত্রের কিছু সময়

স্পোর্টস ডেস্কঃ ঈদে করেছেন দাদা বাড়িতে। বাবা তামিম ইকবাল এবার খেলা নিয়ে ব্যস্ত থাকায় আরহামকে খুব বেশি সময় দেয়া হয়নি।
তবে নাতিকে দেখতে ঠিকই ছুটে আসেন নানি। ছোট থেকেই অতি আদরে বড় হয়েছে তামিমপুত্র আরহাম ইকবাল খান। ধীরে ধীরে বড় হচ্ছে আরহাম কিন্তু তার প্রতি পরিবারের সদস্যদের আদর আগের মতই।
আরহামের মা আয়েশা সিদ্দিকা নিজের ইনস্টাগ্রামে নানি-নাতির দারুণ একটা মুহূর্তের ছবি প্রকাশ করেছেন। ছবিটা ইতোমধ্যে বেশ ভাইরাল হয়েছে।
কথায় আছে, বাপকা বেটা। বাবা যেমন ড্যাশিং ওপেনার ছেলেও কম কিসে। দুষ্টামি, নিত্য নতুন লুক আর ফ্যাশনে এই ছোট্র বয়সেই বেশ পাকা তামিমের রাজপুত্র আরহাম ইকবাল খান। প্রায়শই সামাজিক যোগাযোগ মাধ্যমে খবরের শিরোনামে তার নাম দেখা যায়।
ক’দিন আগে বাবা-ছেলের ক্রিকেট খেলার ভিডিও প্রকাশ পায়। যে ভিডিওতে দেখা যায়, আরহাম বোলিং করছে আর বাংলাদেশ দলের তারকা ওপেনার তামিম ইকবাল ব্যাটিংয়ে। দর্শক সমাগমও ছিল চোখে পড়ার মতো। চারদিক থেকে করতালির মাধ্যমে জুনিয়র তামিমকে বাহবা জানাচ্ছেন দর্শকরা।

PopAds.net - The Best Popunder Adnetwork
x

Check Also

বিপিএলে ১০ ভারতীয়সহ ৭৭ জুয়াড়িকে ধরেছে বিসিবি

নিজস্ব প্রতিবেদকঃ বিপিএল উৎসবে পাড়ায়-মহল্লায় হরদম চলছে ক্রিকেট বাজি! এক সপ্তাহ আগে বিপিএলের বাজির আসর বসতে না দেওয়ায় বাড্ডায় খুন ...

Translate »
shares