বাবুগঞ্জে মায়ের মারধরে গলা ফাঁস দিয়ে মেয়ের আত্মহত্যা

বাবুগঞ্জ প্রতিনিধিঃ বরিশালের বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নের পশ্চিমভূতেরদিয়া গ্রামে মায়ের মারধরের জেরে মেয়ে মোসাৎ জিনিয়া আক্তার (১২) শুক্রবার দুপুরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।জিনিয়া মালায়েশিয়া প্রবাসী সানোয়ার হাওলাদারে মেয়ে ।স্থানীয়রা তাকে উদ্ধার করে উজিরপুর হাসপাতালে নিয়ে ভর্তি করা হলে কতর্ব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষনা করেন।
পরিবার সূত্রে জানা যায় সকালে খালাবাড়ীতে বেড়াতে যাওয়াকে কেন্দ্র করে মা জেনিয়াকে মারধর করে।পরে ওই দিন সকালে মায়ে চোক ফাকি দিয়ে নিজ রুমের ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।
মেয়ে কোন সাড়া শব্দ না পেয়ে মা সোনিয়া মেয়ের রুমের পাশে গিয়ে ডাকাডাকি করে কোন উত্তর না পেয়ে জ্বানালার ফাক দিয়ে তাকে ঝুলতে দেখে ডাক চিৎকার দিলে বাড়ির লোকজন ছুটে এসে রুমের দরজা ভেঙ্গে জিনিয়াকে আহত অবস্থায় উদ্ধার করে উজিরপুর হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষনা করেন।
স্থানীয় ইউপি মেন্বর মোঃ লাভলু খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন জিনিয়া ভূতেরদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৭মশ্রেনীর ছাত্রী ও প্রবাসী সানোয়ার হাওলাদারের মেয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বরিশালে সবজি ও চালের বাজারে আগুন

আল অমিন গাজী ॥ যতই দিন যায় সবজি ও চালের বাজারে দ্বী গুন দাম বৃদ্ধি পায়। গত কয়েক সপ্তাহে সবজি ...

Translate »
shares