সিটির মাঠে ৫-০ গোলে লিভারপুলের হার

স্পোর্টস ডেস্ক :ম্যানচেস্টার সিটির ইতিহাদ স্টেডিয়ামে পেপ গার্দিওলার শিষ্যদের কাছে ৫-০ গোলে হেরেছে ইয়ুর্গেন ক্লপের লিভারপুল।
সিটির হয়ে দুটি করে গোল করেছেন গ্যাব্রিয়াল জেসুস ও লেয়র সানে।
ম্যাচের শুরু থেকেই আক্রমণে খেলতে থাকে স্বাগতিকরা। গোল পেতেও বেশি দেরি করেনি। ম্যাচের ২৪ মিনিটের মাথায় কেভিন ডি ব্রুইনের ডিফেন্স চেড়া পাস থেকে গোল ডি-বক্সে ঢুকে সহজেই গোল করেন আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরো।
৩৭ মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন অলরেডদের সাদিও মানে। বল দখলের লড়াইয়ে মানের সাথে সংঘর্ষে মাঠেতে লুটিয়ে পড়েন সিটির গোলরক্ষক এডারসন। এরপর দুই জনকেই মাঠ ছাড়তে হয়। মানে মাঠ ছাড়েন লাল কার্ড দেখে। আর এডারসন ইনজুরি হয়ে।
প্রথমার্ধের যোগ করা সময়ে আরো একটি গোল করে ম্যান সিটি। এবারো ডি ব্রুইনের অ্যাসিস্ট। এই বেলজিয়াম তরকার ক্রসে দুর্দান্ত এক হেডে ব্যবধান দ্বিগুণ করেন গ্যাব্রিয়াল জেসুস। ২-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় ম্যানচেস্টার সিটি।
বিরতি থেকে ফিরে আবারো গোল করেন ব্রাজিলিয়ান তরুণ তারকা জেসুস। তবে তার এই গোলে আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরোর অবদান বেশি। ডি-বক্সে ঢুকে শেষ মুহূর্তে তিনি বলটি পাস দেন জেসুসকে। আর তা থেকেই ম্যাচের তৃতীয় ও ব্যক্তিগত দ্বিতীয় গোলটি করেন এই ব্রাজিলিয়ান তরুণ।
এরপর আর ঘুরে দাঁড়াতে পারেনি অতিথি দল লিভারপুল। ৭৭ মিনিটে আবারো গোল ব্যবধান বাড়ায় সিটি। এবার গোল করেন লেয়র সানে। ওয়ান-ওয়ান পাসে বেঞ্জামিন মেন্ডির সাথে দ্রুত বল বিনিময় করে তিনি গোল করেন। আর যোগ করা সময়ে ডি-বক্সের বাহির থেকে দুর্দান্ত এক বাঁকানো শটে নিজের দ্বিতীয় গোল করে গোল ব্যবধান ৫-০তে নিয়ে যান এই জার্মান তরুণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অস্ট্রেলিয়াকে ২৫৩ রানের টার্গেট

স্পোর্টস ডেস্ক : অস্ট্রেলিয়াকে ২৫৩ রানের টার্গেট দিয়েছে ভারত। নির্ধারিত ৫০ ওভারে ২৫২ রানে অল-আউট হয় স্বাগতিকরা। সর্বোচ্চ ৯২ রান ...

Translate »
shares