নিয়তি ক্রিকেটার রবিউলের জীবন প্রদীপ নিভিয়ে দিল

নিউজ ডেস্কঃ পৃথিবীর মায়া ত্যাগ করে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন কুমিল্লার তরুণ ক্রিকেটার রবিউল আলম। মঙ্গলবার বিকাল ৪টায় ঢাকার সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থাতেই মৃত্যুবরণ করেন তিনি। মাত্র ২৪ বছর বয়সেই রবিউলের জীবনপ্রদীপ নিভিয়ে দিল নিয়তি।

পারিবারিক সূত্রে জানা যায়, গত আগস্টে অনুশীলনের সময় গুরুতর অসুস্থ হয়ে পড়লে দ্রুত হাসপাতালে নেওয়া হয় তাকে। পরে জানা যায় রবিউলের দুটি কিডনিই নষ্ট! দেশে চিকিৎসার পর গত ডিসেম্বরে ভারতে নেওয়া হয়েছিল রবিউলকে। সেখান থেকে আবারও ফিরিয়ে আনা হয় দেশে। পরিবার থেকে একটি কিডনি প্রতিস্থাপনের ব্যবস্থা হলেও রবিউলের সামনে বাধা হয়ে দাঁড়ায় টাকা। এ নিয়ে একটি জাতীয় দৈনিকে প্রতিবেদন প্রকাশিত হলে অনেকে সহায়তার হাত বাড়িয়ে দেন। তখন বেশ কয়েকটি সংবাদমাধ্যম গুরুত্বসহকারে এই সংবাদ পরিবেশন করে। ডাক্তারদের চেষ্টায় সেরেও উঠেছিলেন রবিউল। গত জুনে বাড়ি ফিরে যান।

এর মধ্যে খেলার মাঠেও যেতে শুরু করেছিলেন। কিন্তু নিয়তিই জিতলেন সেই খেলায়। ঈদুল আজহার সপ্তাহখানেক আগে আবারও গুরুতর অসুস্থ হয়ে পড়েন রবিউল। ঢাকায় আনার পর জানা যায় তার রক্তে সংক্রমণ হয়েছে! অবশেষে সব চেষ্টা ব্যর্থ করে দিয়ে মঙ্গলবার বিকেলে না ফেরার দেশে পাড়ি জমান রবিউল। অকালেই থেমে যায় এক সম্ভাবনাময় পেসারের জীবন!

উল্লেখ্য, কুমিল্লার এই তরুণ স্বপ্ন দেখছিল জাতীয় দলে খেলার। ২০১৫ সালে কুমিল্লা জেলা প্রিমিয়ার লিগে সর্বোচ্চ উইকেট শিকারি ছিলেন। ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ‘পেসার হান্ট’ এ কুমিল্লা অঞ্চলের সেরা বোলার হয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অস্ট্রেলিয়াকে ২৫৩ রানের টার্গেট

স্পোর্টস ডেস্ক : অস্ট্রেলিয়াকে ২৫৩ রানের টার্গেট দিয়েছে ভারত। নির্ধারিত ৫০ ওভারে ২৫২ রানে অল-আউট হয় স্বাগতিকরা। সর্বোচ্চ ৯২ রান ...

Translate »
shares