সিলেটে ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী খুন

সিলেট প্রতিনিধিঃ সিলেট নগরীর শিবগঞ্জে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক ছাত্রলীগ কর্মী খুন হয়েছেন। নিহত ছাত্রলীগ কর্মীর নাম জাকারিয়া মোহাম্মদ মাসুম।

আজ বুধবার বিকেল ৩টার দিকে শিবগঞ্জ লামাপাড়া সৈয়দ হাতিম আলী মাজারের কাছে এ ঘটনা ঘটে।

মঙ্গলবার রাতে নগরীর সোবহানীঘাটে আলী আহমদ মাহিন নামের এক ছাত্রলীগকর্মীকে মারধর করে মাসুমসহ ছাত্রলীগের কয়েকজন কর্মী। এর জের ধরে বুধবার বিকেলে শিবগঞ্জে মাসুমের ওপর হামলা চালায় মাহিন ও তার সঙ্গীরা।

উপর্যুপরি ছুরিকাঘাত করে তাকে ফেলে যায় রাস্তায়। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে বিকেল সাড়ে ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়।

নিহত মাসুম দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শান্তিগঞ্জের মাসুক মিয়ার ছেলে। সে যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী সমর্থিত সুরমা গ্রুপের কর্মী। হামলাকারী মাহিন ছাত্রলীগের টিটু-ডায়মন্ড গ্রুপের কর্মী বলে জানা গেছে।

ছুরিকাঘাতে জাকারিয়া মোহাম্মদ মাসুম নামের এক যুবক খুন হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার জেদান আল মুসা। হত্যাকাণ্ডের সাথে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদার বিরুদ্ধে চার্জ গঠন ৫ নভেম্বর

নিজস্ব প্রতিবেদকঃ গ্যাটকো দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ ২০ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির জন্য আগামী ৫ নভেম্বর দিন ...

Translate »
shares