প্রতিনিধি নিয়োগ চলছে!!!!!যোগাযোগের ঠিকানা: মোবাইল: ০১৭১২-৮৪ ০৯ ৪২, ০১৭৩৯- ৮৪ ৬১ ১৪ !!!!!!! ই-মেইল: shadhinkantho24@gmail.com

অস্ট্রেলিয়াকে ২৫৩ রানের টার্গেট – || স্বাধীনকন্ঠ২৪.কম ||
E-currency exchanger rating

অস্ট্রেলিয়াকে ২৫৩ রানের টার্গেট

স্পোর্টস ডেস্ক : অস্ট্রেলিয়াকে ২৫৩ রানের টার্গেট দিয়েছে ভারত। নির্ধারিত ৫০ ওভারে ২৫২ রানে অল-আউট হয় স্বাগতিকরা।

সর্বোচ্চ ৯২ রান কোহলির। মাত্র ৮ রানের জন্য ৩১তম ওয়ানডে সেঞ্চুরি হাতছাড়া হয়েছে কোহলির। কোহলির পাশাপাশি আরেকটি হাফ-সেঞ্চুরি করেছেন আজিঙ্কা রাহানে।

এর আগে কলকাতার ইডেন গার্ডেনে অজি অধিনায়ক স্টিভেন স্মিথের শততম ওয়ানডেতে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় ভারত। তবে শুরুটা বেশ ভয় ধরিয়ে দিয়েছিল। দলীয় ১৯ রানেই প্যাভিলিয়নের পথ ধরেন রোহিত শর্মা (৭)। প্রথম ওয়ানডের মত ব্যাটিং বিপর্যয়ের শঙ্কা ভর করার আগেই তা সামাল দেন অধিনায়ক বিরাট কোহলি এবং আজিঙ্কা রাহানে। দ্বিতীয় উইকেটে দুজনে মিলে ১০২ রানের বড় জুটি গড়েন। ৬৪ বলে ৫৫ করা আজিঙ্কা রাহানে রানআউট হয়ে গেলে ভাঙে এই জুটি।

এরপর মনীষ পাণ্ডেও বেশিক্ষণ সঙ্গ দিতে পারেননি কোহলিকে। স্পিনার অ্যাস্টন অ্যাগারের বলে বোল্ড হওয়ার আগে করেছেন মাত্র ৩ রান। আশা জাগিয়েছেন কেদার যাদবও। কিন্তু কোল্টার নাইল তাকে ২৪ রানেই প্যাভিলিয়নে ফেরত পাঠায়। কোহলির সঙ্গী হন সাবেক অধিনায়ক ধোনি। সবাই যখন কোহলির সেঞ্চুরি উদযাপনের প্রতীক্ষায় আছে, তখনই কোল্টার নাইলের বলে বোল্ড হয়ে যান তিনি। ১০৭ বলে ৮ বাউন্ডারিতে ৯২ রানেই থামেন এই ভয়ঙ্করতম ব্যাটসম্যান।

কোহলি আউট হওয়ার পর আরেকটি ধোনি-হার্দিক পাণ্ডিয়া জুটি আশা করেছিল সবাই। কিন্তু কলকাতার `জামাই` ধোনি মাত্র ৫ রান করেই প্যাভিলিয়নে ফিরেন। হার্দিক পাণ্ডিয়া এবং ভুবনেশ্বর কুমার ২০ রান করে তুলতে সক্ষম হন। অজিদের হয়ে ৩টি করে উইকেট নেন কোল্টার নাইল এবং রিচার্ডসন।

জয়ের লক্ষ্যে ইতিমধ্যেই ব্যাটিংয়ে নেমেছে অস্ট্রেলিয়া। এ প্রতিবেদন লেখা পর্যন্ত তাদের সংগ্রহ ২ উইকেটে ২৭ রান। ভুবনেশ্বর কুমারের শিকার হয়েছেন ওপেনার কার্টরাইট (১) ও ডেভিড ওয়ার্নার (১)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মেসির ‘সেঞ্চুরি’র রাতে বার্সার জয়

ক্রীয়া ডেস্কঃ লিওনেল মেসির সেঞ্চুরির রাতটা স্মরণীয় করে রাখল স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। গতকাল বুধবার রাতে ঘরের মাঠ ন্যু ক্যাম্পে চ্যাম্পিয়নস ...

Translate »
shares