স্বাধীনকন্ঠ২৪.কম পরিবারের পক্ষ থেকে সবাইকে নতুন বছরের শুভেচ্ছা

আগামী ২৭ সেপ্টেম্বর ট্যুরিজম ফেস্ট - || স্বাধীনকন্ঠ২৪.কম ||

আগামী ২৭ সেপ্টেম্বর ট্যুরিজম ফেস্ট

নিজস্ব প্রতিবেদক : বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে আগামী ২৭ সেপ্টেম্বর ধানমন্ডি’র রবীন্দ্র সরোবরে ট্যুরিজম ফেস্ট ২০১৭ এর আয়োজন করেছে এভিয়েশন আ্যন্ড ট্যুরিজম জার্নালিস্ট ফোরাম অব বাংলাদেশ-এটিজেএফবি।

উৎসব উদযাপন কমিটির আহবায়ক রিতা নাহার জানান, ২৭ সেপ্টেম্বর সকাল থেকেই উৎসবস্থলে পর্যটন সংশ্লিষ্ট প্রতিষ্ঠানসমূহ তাদের পণ্য ও সেবাসমূহ প্রদর্শন করবে। বিকাল সাড়ে তিনটায় বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে আয়োজন করা হবে আলোচনা সভা।

আলোচনায় অংশ নিবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু ও স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

আলোচনা শেষে আয়োজন করা হবে বর্ণিল সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে আদিবাসী ও ফোক নৃত্যের পাশাপাশি থাকছে লালন- বাউল ও ব্যান্ডদল জলের গানের সঙ্গীত পরিবেশনা।
বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের সহযোগিতায় দিনব্যাপী এ উৎসবে টাইটেল স্পন্সর মিনিস্টার ফ্রিজ, পাওয়ার্ড বাই বিমান বাংলাদেশ এয়ার লাইন্স। সহ-পৃষ্ঠপোষক হিসেবে থাকছে নভোএয়ার, গ্যালাক্সী ফ্লাইং একাডেমী, রংধনু গ্রুপ ও দ্যা ওয়ে ঢাকা।

এছাড়া ফেস্টিভ্যালে ফুড পার্টনার ওয়েল ফুড ও মিডিয়া পার্টনার ডিবিসি নিউজ। ট্যুরিজম ফেস্ট ২০১৭-এ সহযোগি পার্টনার বাংলাদেশ পর্যটন কর্পোরেশন, আটাব ও টোয়াব। এছাড়া দিবসটি উপলক্ষে সকালে রাজধানীতে একটি র‌্যালীর আয়োজন করবে এভিয়েশন আ্যন্ড ট্যুরিজম জার্নালিস্ট ফোরাম অব বাংলাদেশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

PopAds.net - The Best Popunder Adnetwork
x

Check Also

মুগ্ধতা ছড়ায় সুন্দরবনের হেনরী দ্বীপ

নিউজ ডেস্কঃ সুন্দরবনের হেনরী দ্বীপ শুনে অবাক হচ্ছেন, ভাবছেন সুন্দরবনে হেনরী দ্বীপ। তেমন করে নামটি শোনা হয়নি হয়তো তাই আরও ...

Translate »
shares