ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা ও ভালোবাসা

টি-টোয়েন্টিতেও নেই সাকিব - || স্বাধীনকন্ঠ২৪.কম ||

টি-টোয়েন্টিতেও নেই সাকিব

স্পোর্টস ডেস্ক : সাকিব আল হাসানকে রেখেই প্রথম টি-টোয়েন্টি জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছিল বিসিবি। তবে আজ রবিবার টি-টোয়েন্টির বাংলাদেশ অধিনায়ক জানালেন, পুরো সিরিজেই তার খেলার সম্ভাবনা নেই বললেই চলে।

চোটে আক্রান্ত হয়ে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে খেলতে পারেননি সাকিব আল হাসান। পরে টেস্ট সিরিজেও দলের বাইরে থাকতে হয় বিশ্বসেরা অলরাউন্ডারকে। চোট থেকে কিছুটা সেরে ওঠায় শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টির জন্য শনিবার ঘোষিত ১৫ সদস্যের দলে অধিনায়ক হিসেবে রাখা হয়েছিল তাকে। কিন্তু সাকিব জানালেন, এখনই ফেরা হচ্ছে না মাঠে।

সাকিব বলেন, টি-টোয়েন্টি সিরিজ খেলার সম্ভাবনা বোধহয় আমার নেই। ডাক্তার বলেছেন যে কমপক্ষে আরও দুই সপ্তাহ সময় লাগবে। তার মানে এই সিরিজ খেলা হচ্ছে না। দুই সপ্তাহের ভেতরে সুস্থ হয়ে, আবার রিহ্যাব করে পুরো অনুশীলন করে শ্রীলঙ্কাতে আমাদের যে ত্রিদেশীয় টি-টোয়েন্টি টুর্নামেন্টে হবে, সেটাতে খেলতে পারব।

বিষয়টি নিশ্চিত করে জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেন, আমরা আগেই বুঝতে পেরেছিলাম, প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলতে পারবে না সাকিব। শেষ পর্যন্ত তাই হয়েছে। ওর চোট এখনো পুরোপুরি সেরে ওঠেনি। দ্বিতীয় ম্যাচের আগে আবার পরীক্ষা করে দেখা হবে সে খেলতে পারবে কি না। পুরোপুরি ফিট হলেই সিলেটে দ্বিতীয় ম্যাচ খেলতে পারবে সে।

মাঠের বাইরে থাকার সময়টা ভীষণ পোড়াচ্ছে জানিয়ে সাকিব বলেন, পেশাদার ক্রিকেটার হিসেবে মাঠে থাকতে না পারলে তো খারাপ লাগেই। এটার ওপর আমার হাতও নেই যে কিছু করতে পারব। তবে একজন খেলোয়াড় যদি খেলতে না পারে, সেই অনুভূতি বলে বোঝানোর নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

PopAds.net - The Best Popunder Adnetwork
x

Check Also

পূর্বাচলে স্টেডিয়ামের জমি নিয়ে টানাটানি

স্পোর্টস ডেস্ক : পুর্বাচলে আধুনিক স্টেডিয়াম তৈরির জমি নিয়ে টানাটানি চলছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ...

Translate »
shares