ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা ও ভালোবাসা

পিএসজিকে জিদানের সতর্কবার্তা - || স্বাধীনকন্ঠ২৪.কম ||

পিএসজিকে জিদানের সতর্কবার্তা


 স্পোর্টস ডেস্কঃ: মৌসুমের শুরু থেকে লা লিগায় নিজেকে মেলে ধরতে ব্যর্থ ক্রিস্তিয়ানো রোনালদো স্বরূপে ফেরার আভাস দিয়েছেন। রিয়াল সোসিয়েদাদকে উড়িয়ে দেওয়ার ম্যাচে তার দারুণ হ্যাটট্রিক দেখে আশাবাদী হয়ে উঠেছেন জিনেদিন জিদানও। দলের সেরা খেলোয়াড়ের দাপুটে পারফরম্যান্সের পর চ্যাম্পিয়ন্স লিগ প্রতিপক্ষ পিএসজিকে সতর্কবার্তাও দিয়ে রাখলেন রিয়াল মাদ্রিদ কোচ।
শনিবার রাতে মৌসুমে প্রথম হ্যাটট্রিক করেন রোনালদো। সান্তিয়াগো বের্নাবেউয়ে ৫-২ ব্যবধানে জেতা লা লিগার ম্যাচটিতে রিয়ালের অন্য দুটি গোল করেন লুকাস ভাসকেস ও টনি ক্রুস।
জিদানের মতে, খুব ভালো সময়ে জ¦লে উঠেছেন পর্তুগিজ ফরোয়ার্ড। আগামি বুধবার ঘরের মাঠে চ্যাম্পিয়ন্স লিগ শেষ ষোলোর প্রথম লেগে পিএসজির মুখোমুখি হবে রিয়াল। ফরাসি এই কোচের মতে, প্যারিসের ক্লাবটি এখন পাঁচবারের বর্ষসেরা ফুটবলারকে নিয়ে চিন্তিত থাকবে।
“আমরা সবাই জানি যে, সে সবসময় গোল করার ও সুযোগ তৈরির চেষ্টা করে। গোল করাই তার কাছে গুরুত্বপূর্ণ।”
“শনিবার সে তিনটি পেয়েছে। এখন পিএসজি নিশ্চিতভাবেই তার উপর নজর রাখবে। স্কোরশিটে সে নাম লেখালে সবসময়ই তা দলের জন্য ভালো।”
চলতি লা লিগায় এ পর্যন্ত ১৮ ম্যাচে ১১ গোল করেছেন ৩৩ বছর বয়সী রোনালদো। আর সব প্রতিযোগিতা মিলিয়ে করেছেন ২৮ ম্যাচে ২৩ গোল।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

PopAds.net - The Best Popunder Adnetwork
x

Check Also

রাশিয়া বিশ্বকাপ জিতবে ব্রাজিল: মার্সেলো

স্পোর্টস ডেস্ক : রাশিয়া বিশ্বকাপ জিতে ফুটবল বিশ্বে দেশকে শীর্ষে ফেরানোর লক্ষ্য ব্রাজিলের ডিফেন্ডার মার্সেলোর। প্লেয়ার্স ট্রিবিউনে নিজের একটি লেখায় ...

Translate »
shares