ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা ও ভালোবাসা

খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাবির বিএনপিপন্থী শিক্ষকদের অবস্থান কর্মসূচি অব্যাহত - || স্বাধীনকন্ঠ২৪.কম ||

খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাবির বিএনপিপন্থী শিক্ষকদের অবস্থান কর্মসূচি অব্যাহত

রাবি প্রতিনিধি:বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির দাবিতে তৃতীয় দিনেও আন্দোলন অব্যাহত রেখেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) বিশ্ববিদ্যালয় জাতীয়তাবাদী ও ইসলামী মূল্যবোধে বিশ্বাসী শিক্ষক গ্রুপ (সাদা দল)।
পূর্ব ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে আজ মঙ্গলবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনের সামনে দলের নেতাকর্মীরা ঘণ্টাব্যাপী অবস্থান কর্মসূচি পালন করেন।

কর্মসূচি থেকে নেতাকর্মীরা দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেন।

ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক ড. ইফতিখারুল ইসলামের সঞ্চালনায় কর্মসূচিতে বক্তব্য দেন, ফোরামের সভাপতি কেবিএম মাহবুবুর রহমানের, ফোরামের সদস্য সচিব হাছানাত আলী, রাবি সাদা দলের আহ্বায়ক অধ্যাপক এনামুল হক প্রমুখ।

বক্তারা বলেন, তিনবারের প্রধানমন্ত্রী এতিমদের টাকা আত্মসাৎ করবেন বিষয়টি হাস্যকর। ওয়ান ইলেভেনের সময় দুদকের দায়ের করা মিথ্যা মামলায় খালেদা সাজা হলেও শেখ হাসিনার বিরুদ্ধে দায়ের হওয়া মামলা প্রত্যাহার করা হয়েছে। বিএনপিকে ধ্বংস করতেই প্রতিহিংসামূলকভাবে এই রায় ঘোষণা করা হয়েছে। নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা ও সাজা দিয়ে বিএনপিকে ধ্বংস করা যাবে না।

এ সময় বক্তারা খালেদা জিয়ার মুক্তি না হওয়া পর্যন্ত আন্দোলন অব্যাহত রাখবেন বলে ঘোষণা দেন। আগামীকাল সকাল ১১টায় অনশন কর্মসূচি পালন করা হবে বলে নেতাকর্মীরা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

PopAds.net - The Best Popunder Adnetwork
x

Check Also

প্রশ্ন ফাঁস: মামলা ৫২ গ্রেপ্তার ১৫৩

নিজস্ব প্রতিনিধিঃ মাধ্যমিক (এসএসসি) পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁসের সঙ্গে জরিত সন্দেহে সারা দেশে মোট ৫২টি মামলা ও ১৫৩ জনকে গ্রেপ্তার করা ...

Translate »
shares