ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা ও ভালোবাসা

চাচাতো বোনকে নকল দিতে গিয়ে কারাগারে - || স্বাধীনকন্ঠ২৪.কম ||

চাচাতো বোনকে নকল দিতে গিয়ে কারাগারে

টাঙ্গাইল প্রতিনিধি:ফাঁস হওয়া প্রশ্নের উত্তর চাচাতো বোনকে গিয়ে কারাগারে ঠিকানা হয়েছে জাকির হোসেন (৩০) নামের এক যুবকের।

মঙ্গলবার সকালে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা সদরের মির্জাপুর কলেজ ভেন্যুর বাইরে থেকে মোবাইল ফোনে পদার্থ বিজ্ঞানের উত্তরপত্রসহ জাকির হোসেনকে গ্রেপ্তার করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক আজগর হোসেন জাকিরকে চার মাসের কারাদণ্ড ও এক হাজার টাকা অর্থদণ্ডাদেশ দেন।

জাকির একই উপজেলার বহুরিয়া ইউনিয়নের খাগুটিয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে এসএসসির পদার্থ বিজ্ঞান বিষয়ের পরীক্ষা ছিল। সদরের এস কে পাইলট উচ্চবিদ্যালয় কেন্দ্রের কলেজ ভেন্যুতে সকাল ১০টায় পরীক্ষা শুরুর আগেই জাকির তার মোবাইল ফোনে উত্তরপত্র পেয়ে যান।

পরে চাচাতো বোন কনিকাকে ওই প্রশ্ন দেওয়ার জন্য কলেজের দক্ষিণ পাশে যান জাকির। এ সময় তাকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আজগর হোসেন আটক করেন। তাকে তল্লাশি করা হলে ফোনে প্রশ্নপত্র পাওয়া যায়।

এদিকে কলেজ ভেন্যুতে আকাশ সরকার নামে এক ছাত্রকে নকলসহ হাতেনাতে আটক করে বহিষ্কার করা হয়েছে। আকাশ সদরের আলহাজ্ব শফিউদ্দিন মিঞা অ্যান্ড একাব্বর হোসেন টেকনিক্যাল কলেজের ছাত্র।

এ বিষয়ে আজগর হোসেন বলেন, পাবলিক পরীক্ষা অপরাধ আইনের দণ্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ধারায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জাকিরকে চার মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। এছাড়া কলেজ ভেন্যুতে নকলসহ হাতেনাতে ধরা পড়ায় একজনকে বহিষ্কার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

PopAds.net - The Best Popunder Adnetwork
x

Check Also

ডিএনসিসি উপনির্বাচনের শুনানি ফের পেছালো

নিজস্ব প্রতিনিধিঃ ঢাকা উত্তর করপোরেশনের (ডিএনসিসি) মেয়র পদে উপনির্বাচন ও ১৮টি নতুন ওয়ার্ডের নির্বাচনের ওপর হাইকোর্টের দেয়া স্থগিতাদেশের বিরুদ্ধে নির্বাচন ...

Translate »
shares