ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা ও ভালোবাসা

বরিশালে কৃষিবিদ দিবস পালন - || স্বাধীনকন্ঠ২৪.কম ||

বরিশালে কৃষিবিদ দিবস পালন

নিজস্ব প্রতিনিধিঃ ‘বঙ্গবন্ধুর অবদান, কৃষিবিদ ক্লাস ওয়ান’ স্লোগানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা নিবেদন, বর্ণাঢ্য র‌্যালী এবং আলোচনা সভার মধ্য দিয়ে বরিশালে কৃষিবিদ দিবস পালিত হয়েছে। কৃষিবিদ ইনষ্টিটিউশন বরিশাল জেলা শাখার উদ্যোগে আজ নগরীর বগুড়া রোডে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কার্যালয়ের সামনে রক্ষিত জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধ নিবেদন করেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস এমপিসহ বরিশাল অঞ্চলের কৃষিবিদরা।

পুষ্পার্ঘ অর্পণ শেষে কৃষি সম্প্রসারণ বিভাগের খামার বাড়ি থেকে একটি বর্নাঢ্য র‌্যালী বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় আলোচন সভা। কৃষিবিদ ইনষ্টিটিউশন বরিশাল জেলা শাখার সভাপতি কৃষিবিদ রমেন্দ্র নাথ বাড়ৈ’র সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন কৃষিবিদ ইনষ্টিটিউশনের বরিশাল জেলা শাখার সাধারন সম্পাদক ও অতিরিক্ত জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. মো. নুরুল আলম।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন তালুকদার মো. ইউনুস এমপি। বিশেষ অতিথি ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক ওমর আলী শেখ, বরিশাল বিভাগীয় মৎস্য অধিদপ্তরের উপ-পরিচালক মৎস্য ড. ওয়াহিদুজ্জামান এবং পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ডিন প্রফেসর মো. রুহুল আমিন। অনুষ্ঠানে বিভিন্ন সংস্থার কৃষক, মৎস্য, ডেইরি ও খামারিবৃন্দ, এনজিও প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

PopAds.net - The Best Popunder Adnetwork
x

Check Also

চরাঞ্চলে বাদাম চাষে ব্যাপক সম্ভাবনা

গাইবান্ধা প্রতিনিধি: : গাইবান্ধার, ফুলছড়ি, সাঘাটা, সুন্দরগঞ্জে নদীর বুকে জেগে ওঠা প্রায় ৭০টি চরে চলতি মৌসুমে ২০ হাজার একর জমিতে ...

Translate »
shares