ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা ও ভালোবাসা

বরিশালে ৪২ দিন পর মায়ের কোলে শিশু দীপায়ন, গ্রেফতার ২ - || স্বাধীনকন্ঠ২৪.কম ||

বরিশালে ৪২ দিন পর মায়ের কোলে শিশু দীপায়ন, গ্রেফতার ২

আগৈলঝাড়া প্রতিনিধিঃ গাজীপুরে চুরি হওয়ার ৪২দিন পর আগৈলঝাড়ায় মায়ের আশ্রয় ফিরে পেল ছয় মাসের শিশু দীপায়ন সরকার। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) শিশুটিকে উদ্ধার করে তার মায়ের কোলে ফিরিয়ে দিয়েছে। একমাত্র পুত্র সন্তানকে ফিরে পেয়ে আবেগাপ্লুত হয়ে পরে তার মা দীপ্তি সরকার।

মঙ্গলবার সকালে সংবাদকর্মীদের বলেন, মিডিয়া না হলে আজ আমি আমার দুধের শিশুটিকে ফিরে পেতাম না।

বরিশালের আগৈলঝাড়া উপজেলার ছবিখাঁরপাড় গ্রামের বরুণ সরকার কর্মের সুবাধে স্ত্রী দীপ্তি সরকার ও সন্তান দীপায়নকে নিয়ে গাজীপুরের মোগরখাল এলাকার আব্দুর রহিম মোল্লার বাড়িতে ভাড়া থাকতেন। পোশাক কারখানার কর্মী দীপ্তি সরকার ও ইলেকট্রিশিয়ান বরুণ সরকারের একমাত্র শিশুপুত্র দীপায়ন।

দীপ্তি বলেন, সন্তান জন্মের পর আমি চাকরি ছেড়ে দিয়েছি। গত ৩১ ডিসেম্বর পাশের বাসার আঁখি আক্তারের (২৪) কাছে ছেলেকে রেখে আমি বাজারে যাই। এরপর বাসায় ফিরে আঁখিসহ দীপায়নকে খুঁজে না পেয়ে গত ১ জানুয়ারি জয়দেবপুর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়।

প্রযুক্তির মাধ্যমে পিবিআইর সদস্যরা জানতে পারেন কুষ্টিয়ার কুমারখালী উপজেলার কাঞ্চনপুর গড়েরবাড়ী এলাকার এনামুল মিয়ার বাড়িতে চুরি হওয়া শিশুটি রয়েছে। পরবর্তীতে রবিবার রাতে সেখানে অভিযান চালিয়ে শিশু দীপায়নকে উদ্ধারসহ শিশু চুরির সাথে জড়িত এনামুল হক ও আঁখি আক্তারকে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে সোমবার রাতে সংবাদ সম্মেলনের পর পিবিআই এর অতিরিক্ত পুলিশ সুপার ফারুক হোসেন দীপায়নকে তার মায়ের কোলে তুলে দিয়েছেন। দীপ্তি সরকার বলেন, দীপ্তি তার চুরি হওয়া শিশুকে ফিরে পেতে সহযোগীতা করার জন্য সংবাদকর্মী ও পিবিআই এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

PopAds.net - The Best Popunder Adnetwork
x

Check Also

আগামীকাল বাউফল মডেল থানা উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী

বাউফল প্রতিনিধি : আগামীকাল রবিবার পটুয়াখালীর বাউফল মডেল থানার নবনির্মিত বহুতল ভবনের উদ্বোধন করবেন মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। স্বরাষ্ট্রমন্ত্রীর এ ...

Translate »
shares