ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা ও ভালোবাসা

বরিশালে ৯৬ মণ জাটকা জব্দ, আটক ৫ - || স্বাধীনকন্ঠ২৪.কম ||

বরিশালে ৯৬ মণ জাটকা জব্দ, আটক ৫

নিজস্ব প্রতিনিধিঃ বরিশাল নগরীর শহীদ আব্দুর রব সেরনিয়াবাত (দপদপিয়া) সেতুর টোল প্লাজায় ঢাকাগামী দুটি যাত্রীবাহী বাস তল্লাশি করে শিকার নিষিদ্ধ ৯৬ মণ জাটকা জব্দ করেছে র‌্যাব-৮।
আজ দুপুরে র‌্যাবের বিশেষ অভিযানের সময় জাটকা সংরক্ষণ এবং পরিবহনের অভিযোগে ৫ জনকে আটক করে তারা।

আটককৃতরা হলো নলছিটির পাত্তা গ্রামের ওয়াসিম মাঝি, পটুয়াখালীর আউলিয়াপুর গ্রামের জাহাঙ্গীর শরীফ, কলাপাড়ার ফরিদাগঞ্জ গ্রামের লোকমান ইসলাম, মাদারীপুরের জিকবহাটি গ্রামের লিটন হাওলাদার এবং ফরিদপুরের ভাঙ্গা গ্রামের আসাদ খন্দকার।

র‌্যাব-৮ জানায়, পটুয়াখালী থেকে দুটি যাত্রীবাহী বাস বোঝাই করে বিপুল পরিমাণ জাটকা ঢাকার উদ্দেশ্যে পাঁচার করা হচ্ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে এ খবর পেয়ে র‌্যাব সদস্যরা দপদপিয়া সেতুর টোলপ্লাজায় চেকপোস্ট স্থাপন করে। পরে ঢাকাগামী সন্দেহভাজন সুগন্ধা ও বেপারী পরিবহনের দুটি বাস তল্লাশি করে। বাস দুটি থেকে ৯৬ মন জাটকা জব্দ এবং জাটকা পরিবহনের সাথে জড়িত থাকার অভিযোগে ৫ জনকে আটক করে র‌্যাব।

পরে আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোজাম্মেল হক চৌধুরী ৫ জনের প্রত্যেককে ৫ হাজার টাকা করে মোট ২৫ হাজার টাকা জরিমানা করেন। উদ্ধারকৃত জাটকা ইলিশ বরিশালের দারুল আবরার মডেল মাদ্রাসা, চরমোনাই জামিয়া রশিদিয়া আহছানাবাদ লিল্লাহ বোডিং ও এতিমখানা, ইসলামিয়া এতিমখানা, জাহিদাতুন্নেছা মহিলা হাফিজিয়া এতিমখানায় বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

PopAds.net - The Best Popunder Adnetwork
x

Check Also

আগামীকাল বাউফল মডেল থানা উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী

বাউফল প্রতিনিধি : আগামীকাল রবিবার পটুয়াখালীর বাউফল মডেল থানার নবনির্মিত বহুতল ভবনের উদ্বোধন করবেন মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। স্বরাষ্ট্রমন্ত্রীর এ ...

Translate »
shares