Bangladesh's Shakib Al Hasan reacts as he celebrates the dismissal of Sri Lanka's Danushka Gunathilaka during their second Twenty20 cricket match in Nidahas triangular series in Colombo, Sri Lanka, Friday, March 16, 2018. (AP Photo/Eranga Jayawardena)

শুরুতেই ধাওয়ানকে আউট করলেন সাকিব

স্পোর্টস ডেস্ক : নিদাহাস ট্রফির ফাইনালে বাংলাদেশের দেয়া ১৬৭ রানের জয়ের লক্ষ্যে খেলতে নেমেছে রোহিত শর্মার ভারত। তবে ফাইনালে দলকে উড়ন্ত সূচনা এনে দিতে পারলেন না শিখর ধাওয়ান।

শুরুতেই শিখর ধাওয়ানকে ফেরালেন সাকিব আল হাসান। ইনিংসের তৃতীয় ওভারে আরিফুল হকের হাতে ধরা পড়েছেন ধাওয়ান। সাত বল খেলে দশ রান করেছেন তিনি। নিদাহাস ট্রফির ফাইনাল ম্যাচে এখন বাংলাদেশের দেয়া ১৬৭ রানের জয়ের টার্গেটে ব্যাট করছে ভারত। এই প্রতিবেদন লেখা পর্যন্ত তাদের দলীয় সংগ্রহ ৩.১ ওভারে ১ উইকেট হারিয়ে ৩২ রান।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে আট উইকেট হারিয়ে ১৬৬ রান সংগ্রহ করে বাংলাদেশ। টাইগার ব্যাটসম্যান সাব্বির রহমান হাফ সেঞ্চুরি করেন। ৫০ বল খেলে ৭৭ রান করেন তিনি। এই রান করার পথে সাতটি চার ও চারটি ছক্কা হাঁকান তিনি। টি-টোয়েন্টি ক্যারিয়ারে এটি তার চতুর্থ হাফ সেঞ্চুরি।

এছাড়া মাহমুদউল্লাহ রিয়াদ ১৬ বল খেলে ২১ রান করেন। সাত বল খেলে ১৯ রান করে অপরাজিত থাকেন মেহেদী হাসান মিরাজ। ভারতীয় বোলারদের মধ্যে যুজবেন্দ্র চাহাল চার ওভার বল করে ১৬ রান দিয়ে তিনটি উইকেট নিয়েছেন। এছাড়া ওয়াশিংটন সুন্দর ১টি ও জয়দেব উনাদকাট ২টি করে উইকেট নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

PopAds.net - The Best Popunder Adnetwork
x

Check Also

ক্রিকেট উৎপত্তির ইতিহাস

 স্পোর্টস ডেস্ক : ক্রীড়াজগতে সবচেয়ে জনপ্রিয় এবং বিশ্বব্যাপী খেলা ফুটবল হলেও বর্তমান সময়ে ক্রিকেট দিনদিন দর্শকপ্রিয় হচ্ছে। মূলত ক্রিকেটের আদি ...